Home / Today Latest / ইন্টারভিউ বোর্ডে তরুণীকে অজ্ঞান করে ধ’র্ষণের অভিযোগ

ইন্টারভিউ বোর্ডে তরুণীকে অজ্ঞান করে ধ’র্ষণের অভিযোগ

চাকরির সাক্ষাৎকারের সময় এক চাকরিপ্রত্যাশী তরুণীকে অজ্ঞান করে ধ’র্ষণ করা হয়েছে বলে অভিযোগ মিলেছে।রাজধানীর শ্যামলীর ৩ নম্বর সড়কের একটি অফিসে চাকরির সাক্ষাৎকারের সময় তাকে কোকের সঙ্গে ঘুমের বা নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে ৩-৪ জন ধ’র্ষণ করেছে বলে জানায় ধর্ষণের শিকার ওই তরুণী।
ঘটনাটি বুধবার দুপুরের। রাত সোয়া ১টায় ওই তরুণীর কাছ থেকে অভিযোগ পেয়ে তাকে নিয়ে শ্যামলীর ওই অফিসটিতে অভিযানে গেছে পুলিশ।

শেরেবাংলা নগর থানার এসআই তৌহিদুল বলেন, মেয়েটি থানায় এসে দাবি করে সাক্ষাৎকারের সময় তাকে কোকের সঙ্গে ঘুমের বা নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে ৩-৪ জন ধ’র্ষণ করেছে। মেয়েটি প্রতিষ্ঠানের নাম বলতে পারেনি কিন্তু সে বাড়িটি চেনে।

শেরেবাংলা নগর থানার ডিউটি অফিসার রেজাউল জানান, ওই তরুণী শান্তা মারিয়াম নামে একটি শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ছে বলে জানিয়েছে। তার সঙ্গে তার বন্ধুরাও থানায় এসেছে। তারা সবাই এখন পুলিশের সঙ্গে ওই ভবনে গেছে।

সর্বশেষ রাত দেড়টায় ঘটনাস্থল থেকে এসআই তৌহিদুল বলেন, আমরা মেয়েকে নিয়ে ওই ভবনের অফিসটিতে এসেছি। এখানে একজনকে পেয়েছি। তার সঙ্গে কথা বলছি আমরা। ভবনে কোনো অফিসের সাইনবোর্ড নেই। তাই প্রতিষ্ঠানটির নাম আপাতত বলা যাচ্ছে না। সূত্র : জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *